ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
নতুন বইয়ের সঙ্গে স্কুলড্রেস’র জন্য অর্থ বরাদ্দ দেবে সরকার বললেন , বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারী ।

নতুন বইয়ের সঙ্গে স্কুলড্রেস’র জন্য অর্থ বরাদ্দ দেবে সরকার বললেন , বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারী ।

নরসিংদী জেলা প্রতিনিধি ,
নতুন বইয়ের সঙ্গে স্কুলড্রেস’র জন্য অর্থ বরাদ্দ দেবে সরকার বললেন ,ঢাকা বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারী ।
আজ বুধবার (২৭ নভেম্বর) বিকেলে নরসিংদী জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত ড্রিম হলিডে পার্কে সরকারের উন্নয়ন অগ্রযাত্রা তুলে ধরে এসব কথা বলেন তিনি।
তিনি আরও বলেছেন, ভবিষ্যতে বিশুদ্ধ পানির জন্য তৃতীয় বিশ্বযুদ্ধ হবে। বিষয়টি মাথায় রেখে বিশুদ্ধ পানির ব্যবস্থা রাখার জন্য রূপরেখা তৈরি করে রেখেছে বাংলাদেশ সরকার।
তিনি বলেন, এরই অংশ হিসেবে পানি উন্নয়ন বোর্ড নদী খননসহ বিভিন্ন কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। সরকার শত বছরের যে ডেল্টা প্ল্যান হাতে নিয়েছে, তা বাস্তবায়ন হলে দেশের চেহারা পাল্টে যাবে।
বিভাগীয় কমিশনার জয়নুল বারী বলেন, বিশ্বের কোনো দেশে বাংলাদেশ সরকারের মতো করে এতো শিক্ষার্থীদের মাঝে বই বিতরণের নজির নেই। কিন্তু আমাদের সরকার বছরের শুরুতেই শিক্ষার্থীদের মাঝে বই পৌঁছে দিচ্ছে। আগামীতে বইয়ের সঙ্গে পোশাকের (স্কুলড্রেস) জন্য অর্থ বরাদ্দ দেবে সরকার।নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনের সভাপতিত্বে এতে আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক ইমরুল কায়েস, জাতীয় মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি আফসানা বারী, শিবপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা হুমায়ূন কবির, মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাফিয়া আক্তার শিমু, বেলাবো উপজেলা নির্বাহী কর্মকর্তা শামিমা শরমিন ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ আলম মিয়া ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST